৩ বাংলাদেশিকে খুঁজছে মালয়েশিয়া পুলিশ, ধরতে পারলেই শাস্তি

মালয়েশিয়ায় অভিবাসন আইন ভ’ঙ্গ করায় তিন বাংলাদেশিসহ ৫ জনের বিষয়ে তথ্য দেওয়ার আহ্বান জানিয়েছে দেশটির অভিবাসন বিভাগ। স্থানীয় সময় মঙ্গলবার (৬ এপ্রিল) তিন বাংলাদেশিসহ ৫ জনকে খোঁজার জন্য স্থানীয় গণমাধ্যমসহ মালয়েশিয়ার সামা’জিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাদের ছবি প্র’কাশ করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এছাড়াও মালয়েশিয়ার ইমিগ্রেশন পুলিশের অফিসিয়াল পেজে সাধারণ জনগণের সহযোগিতা কামনা করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

 

 

এই তিন বাংলাদেশি হলেন- মোহাম্মদ আনিস (৩৮), পাসপোর্ট নাম্বার: BR0486438, কাউসার হোসাইন মাঝি (২৯), পাস’পোর্ট নাম্বার: BK0865423 ও আলম (৪১), পাসপোর্ট নাম্বার: BR0596186। এছাড়াও পাকিস্তানের নাগরিক ইমতিয়াজ খান ও ভারতের মোহাম্মদ বেচা সফির আ’লির নাম প্রকাশ করা হয়।

 

 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উল্লিখিত ব্যক্তিদের অবস্থান সম্পর্কে কোনো তথ্য জানা থাকলে সরাসরি তদন্তকারী অফিসার, ডেপুটি সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অফ ইমিগ্রেশন (টিপিপিআই) মোহাম্মদ ফয়জাল বিন বুসতামি, অপারেশন ডিভিশন, ইনভেস্টিগেশন অ্যান্ড প্রসিকিউশন, মালয়েশিয়ার অভিবাসন বিভাগের সদর দপ্তর, পুত্রজায়ায় ০৩-৮৮৮০১৩৮/১৩৩০ এই নম্বরে অফিস চলাকালে ফোন দিয়ে জানানোর জন্য।

 

 

এতে আরো বলা হয়, মালয়েশিয়ার অভিবাসন আ’ইন ১৯৫৯/৬৩-এর অ্যাক্ট ১৫৫ আওতায় মালয়েশিয়ার ইমিগ্রেশন আইনের অধীনে বেশ কয়েকটি মামলা-মোকদ্দমার ক্ষেত্রে আদালতে বি’চারের উদ্দেশ্যে এদের তথ্য সরবরাহ করতে স’হায়তা করার জন্য জনসাধারণের কাছে সন্ধান চায় কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *