সড়ক দুর্ঘটনায় মারা গেল ব্যারিস্টার সুমনের ফুফাত ভাই শিপন

হবিগঞ্জের মাধবপুর তেলিয়াপাড়া সড়ক দুর্ঘটনায় মা’রা গেল বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও যুবলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের আপন ফুফাত ভাই ও চুনারুঘাট পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ও সাবেক আহবায়ক মোঃ সিফন খানের।

 

আজ বুধবার (৭ এপ্রিল) বেলা দেড়টার দিকে মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া সুরমা চাবাগান এলাকার প্রধান সড়কে ডিআই পিকাআপ ও মোটর বাইক মুখোমুখি সংঘ’র্ষে এ দু’র্ঘ’টনা ঘটে। খবর পেয়ে তেলিয়াপাড়া ফাড়ি পুলিশ ও বিজিবি সদস্যরা পিকআপ ভ্যানটি আ’টক করে এবং নি’হ’তের লা’শ উ’দ্ধা’র করেন । এতে আরো তার দুই সঙ্গী আ’হ’ত হয়ছেন। তাদেরকে সংশ্লিষ্ট সাস্থ্যকমপ্লেক্সে ভ’র্তি করা হয়ছে। নিহত শিপন খান চুনারুঘাট পৌর ছাত্রলীগের সহ-সভাপতি এবং পৌরশহরের উত্তর বড়াইল গ্রামের বাসি’ন্দা ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও যুবলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের আপন ফুফাত ভাই ।

 

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে তিনি তার দুই সঙ্গীয়কে নিয়ে মাধবপুর উপজেলায় যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া চা বাগানের গেইটের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ডিআই পিকআপ তার মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই সিফন খান মা’রা যান এবং তার দুই সঙ্গীয় গু’রু’ত’র আহ’ত হন।

 

এ ব্যাপারে তেলিয়াপাড়া ফাড়ি পুলিশ মো: সাইফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লা’শ উ’দ্ধা’র করে তার ফুফাত ভাই সুপ্রিম কোর্টের আইনজীবী ও যুবলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের কাছে বিকেল সাড়ে তিনটায় হ’স্তান্ত’র করা হয়েছে এবং দু’র্ঘট’নাকবলিত ডিআই পিকাআপ জ’ব্দ করা হয়েছে। উপজেল ছাত্রলীগের আহবায়ক মো: সুহেল আরমান জানান, শিপন দীর্ঘদিন যাবৎ সুনামের সহিত চুনারুঘাট পৌর ছাত্রলীগের সহ- সভাপতি ও আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছিল। সে অ’ত্যান্ত ভদ্র।

 

এদিকে তার মৃ’ত্যু’তে চুনারুঘাটে শো’কের ছা’য়া নেমে এসেছে। তার মৃ’ত্যু’তে শোক প্রকাশ করেছেন, চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও যুবলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন,পৌর মেয়র সাইফুল আলম রুবেল, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মো: কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: জামাল হোসেন লিটন, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সুহেল আরমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *