স্বামীর পা চেপে ধরেছিল স্ত্রী, ভাগনে দিল বালিশচাপা

সাতক্ষীরার দেবহাটায় সাবেক প্রেমিকের ভাতিজাসহ স্বামীকে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। জানা গেছে, সাবেক প্রেমিকের সঙ্গে ঘুমন্ত অবস্থায় স্বামী রাশেদুল মোড়লকে হত্যার চেষ্টা করেন স্ত্রী।

মঙ্গলবার (২৩ নভেম্বর) ভোরে উপজেলার পারুলিয়া ইউনিয়নের শাহজাহানপুর গ্রামে এ ঘটনা ঘটে। রাশেদুল মোড়ল (৩০) ওই গ্রামের আওলাদ আলীর ছেলে। তিনি বর্তমানে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

রাশেদুল মোড়লের বড় ভাই রিয়াজুল ইসলাম মোড়ল জানান, তাদের বড় বোন আনোয়ারা খাতুনের বাড়িও একই গ্রামে। দীর্ঘদিন ধরে রাশেদুল মোড়লের স্ত্রী (২৫) ও বড় বোনের ছেলে আমির আলী (২৪) এর মধ্যে বিবাহবহির্ভূত সম্পর্কের গুঞ্জন এলাকায় ছড়িয়ে পড়ে। দুপুর আড়াইটার দিকে ছোট ভাই রাশেদুলের বাড়ি থেকে চিৎকার শোনা যায়। এ সময় তাদের ভাতিজা আমির আলীকে রাশেদুলের বাড়ি থেকে পালিয়ে যেতে দেখা যায়। রাশেদুল তখন মারা যাচ্ছিল। তিনি জানান, রাশেদুলকে রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, রাশেদুল ঘুমিয়ে পড়লে স্ত্রীর সহায়তায় তার ভাতিজা আমির আলী ঘরে প্রবেশ করে। পরে রাশেদুল তাদের জানায়, সে তার স্ত্রী রাশেদুলের পা চেপে ধরে তার ভাতিজা আমির আলীকে মুখে বালিশ দিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ওবায়দুল্লাহ বলেন, অভিযোগ পেয়ে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: