রফিকুল ইসলাম মাদানীর নিঃশর্ত মুক্তি চায় পরিবার

রা’ষ্ট্রবি’রোধী ও উস’কা’নিমূলক কথাবার্তা এবং রাষ্ট্রের শীর্ষ ব্যক্তিদের নিয়ে ক’টা’ক্ষ করার অ’ভিযো’গে ইসলামি বক্তা হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানীকে আট’কের প্রতি’বাদ ও নি’ন্দা জানিয়েছে তার পরিবারের সদস্যরা।

 

নিজ বাড়ি থেকে র‌্যাব পরিচয়ে আট’কের পর তার নিঃশ’র্ত মু’ক্তির দা’বিতে নেত্রকোনায় সংবাদ সম্মেলন করেছে হেফাজত ইসলাম নেত্রকোনা জেলা শাখা ও তার পরিবারের সদস্যরা। বুধবার (৭ এপ্রিল) বিকাল সাড়ে ৩ টায় নেত্রকোনা জেলা প্রেসক্লাবের ক্যান্টিনে তাৎক্ষণিকভাবে ডাকা সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন আট’ক রফিকুল ইসলাম মাদানীর বড় ভাই রমজান মিয়া, হেফাজত ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য মাওলানা আব্দুল কাইয়ুমসহ তার রফিকুল ইসলামের পরিবারের সদস্যরা।

 

এসময় উপস্থিত ছিলেন, মাওলানা আসাদুর রহমান আকন্দ, মাওলানা মাজহারুল ইমলাম, মুফতি খুবায়েদ কাসেমি, মাওলানা আতাউর রহমান, মাওলানা আব্দুর রহিমসহ অন্যরা। রফিকুল ইসলাম মাদানীর ভাই রমজান মিয়া বলেন, কালো পোশাকের একদল র‌্যাব সদস্য রাত আনুমানিক আড়াইটার দিকে বাড়িতে এসে তাকে ধ’রে নিয়ে যায়। এসময় রফিকুল ইসলামের ভাতিজাকেও ধ’রে নিয়ে যাওয়া হয়েছে।

 

এসময় হেফাজত নেতা মাওলানা আব্দুল কাইয়ুম বলেন, আমরা এই আ’টকের প্র’তিবা’দ জানাই এবং অবিলম্বে তার নিঃশ’র্ত মু’ক্তি চাই। পরে তারা স্থানীয় গণমাধ্যম কর্মীদের নানা প্রশ্নের উত্তর দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *