যে কারণে কাঁদলেন অমিতাভ বচ্চন!

সিনেমা ছাড়াও, বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন একটি ছোট পর্দার ‘কৌন বনেগা ক্রোড়পতি’ গেম শো হোস্ট করেছেন। অনুষ্ঠানের একটি পর্বে অমিতাভ আবেগাপ্লুত হয়ে কেঁদেছিলেন। হিন্দুস্তান থেকে খবর। সেটা প্রায় দুই দশক আগের কথা। অমিতাভ বচ্চনের পেশাগত জীবনের চার্ট তখন কিছুটা নিচে নেমে যায়। ছবিতে কাজ পাচ্ছিলেন না শাহেনশা।

ঠিক তখনই তাকে ছোট পর্দার একটি শোতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। সাত-পাঁচটা না ভেবেই সে রাজি হয়ে গেল। সেই ইভেন্ট অর্থাৎ ‘কৌন বনেগা ক্রোড়পতি’ পা রাখল ২১শে শুক্রবার। অতিথি ছিলেন অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চন নন্দা এবং নাতনি নভ্যা নভেলি নন্দা। দীর্ঘ যাত্রার পর পরিবারের সদস্যদের সামনে কান্নায় ভেঙে পড়েন অমিতাভ।

সে অতীতের দিকে ফিরে তাকাল। তিনি বলেন, ২১ বছর কেটে গেছে। যাত্রা শুরু হয়েছিল ২০০০ সালে। তখন কি হবে জানতাম না। মানুষ বলেছে, বড় পর্দা থেকে ছোট পর্দায় কাজ করা আমার ভাবমূর্তি নষ্ট করতে পারে। অমিতাভের চোখ ভিজে গেল। তিনি আরও বলেন, “তখন আমার অবস্থা ঠিক ছিল না। আমি চলচ্চিত্রে কাজ পাইনি।

কিন্তু এই শো শুরু হওয়ার পর মানুষের ভালোবাসা পেয়েছি। যেন হঠাৎ করেই পৃথিবী বদলে গেছে। এই শো অমিতাভকে হতাশ করেনি। দর্শকদের ভালোবাসা বারবার দেখিয়েছে ছোট পর্দায় আসার সিদ্ধান্তে ভুল করেননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: