যুবককে বিয়ে করতে ভাতিজাকে অপহরণ করলেন তরুণী!

রোয়েনা আক্তার রিয়া নামে এক তরুণীর সঙ্গে ওমান প্রবাসী যুবকের সম্পর্ক গড়ে ওঠে। সবকিছু ঠিকঠাক চলছিল, বিয়ের দিনক্ষণও ঠিক হয়ে গেছে। তবে কোনো কারণে বরের পরিবার বিয়েতে অসম্মতি জানায়। এতেই বিপদ, ভাবী বরের ভাগ্নে ওই তরুণীকে অপহরণ করা হয়। মুক্তিপণ হিসেবে বিয়ে দাবি করেন। এমনই চাঞ্চল্যকর ঘটনার কথা জানিয়েছে মৌলভীবাজার জেলা পুলিশ।

শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান। তিনি জানান, বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে ওমান প্রবাসী জাবেদ আহমেদের বন্ধু হয়ে দুই ব্যক্তি রাজনগরের উত্তরপ্রদেশের কেশরপাড়ায় জাবেদ আহমেদের বাড়িতে আসে। পরে তারা জাবেদের ২২ মাস বয়সী ছেলে আহমেদ ছাইফ রাজকে অপহরণ করে।

ভুক্তভোগী জাবেদ আহমেদ বলেন, মেয়র আমার ভাইয়ের সঙ্গে বিয়ের কথা বলছিলেন। কিন্তু হঠাৎ মেয়েটি তার বন্ধুদের সাথে আমার বাচ্চাকে অপহরণ করে। আমি এটা কল্পনা করতে পারেন না. এর সুষ্ঠু বিচার চাই। সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান বলেন, জাবেদ আহমেদ রাজনগর থানায় অজ্ঞাত চার-পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ করেছেন। মামলা দায়েরের পরপরই রাজনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর অপরিচিত একটি মোবাইল ফোন থেকে জাবেদের মা সুফিয়া বেগমের নম্বরে কল আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: