ভোর রাতে মামুনুল হকের স্ত্রীর ওপর হাম’লার অভিযোগ: পুলিশের সহযোগীতায় মু’ক্ত

গত কয়েকদিন ধরে ব্যাপক আলোচিত-স’মা’লোচিত হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক শুক্রবার (৯ এপ্রিল) ভোর ৩টার দিকে লা’ইভে অ’ভি’যো’গ করেছেন, তার স্ত্রীর ওপর ভ’য়াব’হ হা’ম’লার ঘটনা ঘটেছে। তিনি লাইভে জানান, তার স্ত্রী কেরাণীগঞ্জের ঘাটারচরে ভ’য়া’বহ হা’ম’লার শি’কার হয়েছেন। এসময় তিনি পুলিশের কাছে সাহায্য চেয়ে ছিলেন।

 

শুক্রবার (0৯ এপ্রিল) রাত ৩টায় নিজের ফেসবুক থেকে লাইভে এসে বি’ত’র্কি’ত ইসলামিক বক্তা মাওলানা মামুনুল হক দা’বী করেন, তার স্ত্রী’র ওপর ভ’য়া’বহ অ’ত’র্কিত হা’মলা হয়েছে। কেরানীগঞ্জের ঘাটারচর এলাকার মাদ্রাসার পেছনে হাজী সাহেবের বাসায় তার স্ত্রী অবস্থান করছেন জানিয়ে মামুনুল হক বলেন, আমি আ’শং’কা করছি আমার স্ত্রীকে তুলে নেওয়ার জন্য অথবা কোন ধরনের অ’প্রীতি’কর ঘটনা করার জন্য সেখানে এ ধরনের অ’ভি’যান চালানো হয়েছে। এসময় লাইভে মামুনুল হক কেরানীগঞ্জ থানা পুলিশের সহায়তা চাওয়ার পাশাপাশি কেরানীগঞ্জের ঘাটারচর এলাকার সাধারন জনগনকেও সাহায্য করতে এগিয়ে আসতে বলেন।

 

নিজের ফেসবুক লাইভ থেকে স্ত্রীর উপর হা’ম’লার এমন ভ’য়াব’হ অ’ভিযো’গ করার কিছুসময় পর সে ভিডিও ফেসবুক থেকে মু’ছেও দিয়েছেন মামুনুল হক। হা’ম’লার অ’ভিযো’গ করার ঘন্টাখানেক পর মামুনুল হক তার ফেসবুক থেকে আবারও একটা স্ট্যাটাস লিখেন। এসময় তিনি ফেসবুকে লিখেন ‘আলহামদুলিল্লাহ স্থানীয় পুলিশের সহযোগিতায় পরিস্থিতি স্বাভাবিক ! আমার লাইভ ভিডিওটি যারা শেয়ার /ডাউনলোড করেছেন, রিমু’ভ করে দেন। ‘

 

মামুনুল হক এসময় তার লাইভ ভিডিও সবাইকে রি’মুভ করার অনুরোধ জানালেও তার স্ত্রীর সর্বশেষ অবস্থান ও হাম’লা’র বিষয়ে আর কোন বক্তব্য জানাননি। সর্বশেষ সকাল ৭ টায় মামুনুল হক নিজের ফেসবুক থেকে স্ট্যাটাস’টিও মু’ছে ফেলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *