বাসায় গাঁজা পৌঁছে দেবে উবার!

আপনি অ্যাপের মাধ্যমে অর্ডার করলে উবার গাঁজা সরবরাহ করবে। সম্প্রতি এমন ঘোষণা দিয়েছে অ্যাপভিত্তিক ট্যাক্সি সেবাদাতা প্রতিষ্ঠানটি। অন্টারিও, কানাডার বাসিন্দারা উবার ইটসের মাধ্যমে মারিজুয়ানা পণ্য অর্ডার করতে পারেন। আন্তর্জাতিক বার্তা সংস্থা বিবিসি এ বিষয়ে খবর প্রকাশ করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, নতুন পরিষেবার আওতায় গ্রাহকরা উবার ইটস ব্যবহার করে গাঁজা অর্ডার করতে পারবেন। তারপর তারা কাছের টোকিও স্মোক স্টোর থেকে এটি সংগ্রহ করতে পারে। যাইহোক, প্রথম উদাহরণে, কানাডার অন্টারিও প্রদেশের বাসিন্দারা এই পরিষেবাটি পাবেন।

কানাডায় বার্ষিক প্রায় ৫ বিলিয়ন কানাডিয়ান ডলার বা ৪ বিলিয়ন মার্কিন ডলার মূল্যের গাঁজার বাজার রয়েছে। উবার বলেছে যে গ্রাহকরা তাদের বয়স যাচাই করার পরেই অ্যাপের মাধ্যমে এই পণ্যটি অর্ডার করতে পারবেন।

যদিও কানাডায় গাঁজা সরবরাহ এখনও অবৈধ, দেশটির সরকার ২০১৬ সাল থেকে গাঁজা ব্যবহারকে বৈধ বলে ঘোষণা করেছে। ধারণা হল যে উবার একটি দীর্ঘমেয়াদী পরিকল্পনা নিয়ে বেশ জোরে জোরে গাঁজা ব্যবসায় প্রবেশ করছে। এপ্রিল মাসে, কোম্পানির প্রধান নির্বাহী দারা খোসরোশাহী, একটি বিবৃতিতে বলেছিলেন যে মার্কিন সরকার অনুমোদিত হলে উবার মার্কিন যুক্তরাষ্ট্রে ভোক্তাদের কাছে গাঁজা সরবরাহ করতে ইচ্ছুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: