বর ও প্রেমিক দুজনের সঙ্গেই থাকতে চাই!

তিনি কেবল বিষ্ণুর প্রেমে পড়েছিলেন। সে তার পুরানো প্রেমিককে ভুলতে পারে না, সে তার বরকেও তালাক দিতে পারে না। এখানে ‘গ্রেট ব্লেন্ডার’। বিষ্ণু তাকে ডিভোর্স চাইলে সে সরাসরি বলে, ‘আমি তোমাকে পছন্দ করি। একটি ওয়েব সাইট যদি অন্য সব কিছুর সাথে “মিশ্রিত” হয় তবে কী লাভ?

এমনই এক প্রেমের গল্প নিয়ে হাজির হলেন পরিচালক আনন্দ এল রাই ‘আতরঙ্গি’ (অদ্ভুত) ত্রিভুজ। বুধবার (২৪ নভেম্বর) মুক্তি পেয়েছে ‘আতরঙ্গি রে’-এর ট্রেলার। ছবিতে রিংকু সূর্যবংশীর চরিত্রে সারা আলি খান, সারার প্রেমিক সাজাদ চরিত্রে অক্ষয় কুমার এবং স্বামী বিষ্ণুর চরিত্রে ধানুশ। দীর্ঘ ৮ বছর পর এই ছবির মাধ্যমে বলিউডে কামব্যাক করছেন রজনীকান্তের জামাই।

ছবির ট্রেলারে দেখা যাচ্ছে, তিনটি প্রধান চরিত্র স্পষ্টতই আলাদা। তবে অক্ষয়ের হাতির এন্ট্রি, ভুল ইংরেজিতে ডায়ালগ বলা, ম্যাজিক শো দেখানো সত্যিই ভয়ঙ্কর। ট্রেলারে ধানুশ-সারার রসায়ন সবকিছু ছাপিয়ে গেছে। ছবির শুরু থেকেই সারা ও তার দুই সহশিল্পীর বয়সের পার্থক্য নিয়ে প্রশ্ন উঠেছে।

এ প্রসঙ্গে পরিচালক এরই মধ্যে বলেছেন, আশা করি দর্শক ধৈর্য ধরবেন। নিঃসন্দেহে একজন পরিচালক নির্দিষ্ট চিন্তাভাবনা নিয়ে ছবিটি তৈরি করেছেন। তারা ছবিটি দেখে আমার দৃষ্টিভঙ্গি বুঝতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: