বউ, গার্লফ্রেন্ড নিয়ে রিসোর্ট না হোটেলে যাবে সেটা ব্যক্তিগত বিষয়: নুরুল হক নুর

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর বলেছেন, একজন মানুষ তার বউ, গার্লফ্রেন্ড নিয়ে রিসোর্টে যাবে নাকি হোটেলে যাবে সেটা তার ব্যক্তিগত বিষয়। সেটা নিয়ে সরকারি দলের এত মা’থা ব্য’থার কারণ কি? একেবারে ছাত্রলীগ, যুবলীগ, প্রশাসন, মিডিয়া সব রিসোর্টে হাজির, সংসদেও আ’লো’চনার ঝড়!

 

বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডিতে গণস্বাস্থ্য কেন্দ্রে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নুর এসব বলেন। তিনি বলেন, একজন ব্যক্তির মোবাইলে ‘প”র্ন ভিডিও থাকবে নাকি নাচ-গানের ভি’ডিও থাকবে সেটা তার বিষয়। সেগুলোকে র’ঙচ’ঙ মা’খি’য়ে জনমনে বি’ভ্রা’ন্তি ছড়াতে মিডিয়ার মাধ্যমে প্র’চার।

 

নুরুল হক নুর বলেন, এগুলো কি প্রমাণ করে না, প্রতিপক্ষকে ফাঁ’সা’তে সরকারি দলের স্ক্রি’প্টের নাটক! যা এ সরকার তার রাজনৈতিক প্রতিপক্ষ ও ভিন্নমত দ’মনে অহরহ করছে। জনসমর্থনহী’ন সরকার অ’বৈধভাবে ক্ষমতায় থাকতে রাজনীতিতে দু’র্বৃত্তা’য়ন ঘটিয়ে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে দেশে এখন এক নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি করেছে। এরা আজ এতটাই নীচে নেমেছে যে, তিনি বলেন, প্রতিপক্ষকে ফাঁ’সা’তে নারী কে’লে’ঙ্কা’রির গল্প সাজাতে হচ্ছে, ব্যক্তিগত ফোনালাপ, মোবাইলে কী আছে সেগুলো মিডিয়ায় প্রচার করছে।

 

নুর বলেন, সরকারের প্রতি অ’নুরো’ধ এসব রাজনৈতিক প্র’তিহিং’সা পরিহার করে গণত’ন্ত্রের পথে আসুন, সহনশীল রাজনীতি করুন। চলমান মহামারী পরিস্থিতিতে ভিন্নমত ও বি’রো’ধী’দের ওপর দ’মন-পী’ড়ন বন্ধ করুন। অবিল’ম্বে মোদিবি’রোধী আন্দোলনসহ গ্রে’প্তার সব রাজব’ন্দী’দের মুক্তি দিন। সংবাদ সম্মেলনে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী, গণসংহ’তি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকি বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *