পীরগাছায় মা মেয়েকে গাছে বেঁধে নির্যাতন!

রংপুরের পীরগাছায় রাস্তা কাটা ও গাছ কাটার সময় স্ত্রী ও মেয়েকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনায় ছয় আসামিকে গ্রেফতার করেছে পীরগাছা থানা পুলিশ।

গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শনিবার (১৫ জানুয়ারি) সকালে আসামিদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- জিয়াউর রহমান (৩৫), রূপালী বেগম (৩৫), জোসনা বেগম (৩৬), রাহেনা বেগম (২৬), রুমানা বেগম (২৫) ও দুলালী বেগম (৩০)।

সূত্রে জানা যায়, উপজেলার পারুল ইউনিয়নের আনন্দী ধনীরাম গ্রামের সুজা মিয়ার ছেলে শাহজাহান মিয়ার সাথে প্রতিবেশী গফফার মিয়ার ছেলে জিয়ারু মিয়ার সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। গত বুধবার সকালে প্রভাবশালী জিয়ারু ও তার লোকজন ভ্যানচালক শাহজাহান মিয়া ও সড়কের লাগানো গাছ কেটে ফেলে। এসময় শাহজাহান মিয়া ও তার স্ত্রী গোলাপী বেগম তার দুই মেয়েকে বাধা দেন।

এতে ক্ষিপ্ত হয়ে জিয়ারু ও তার লোকজন শাহজাহানের স্ত্রী গোলাপী বেগম ও মেয়ে রাবিয়া বেগমকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে। পরে স্থানীয়রা ৯৯৯ নম্বরে কল করলে পীরগাছা থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদিকে ঘটনার দুই দিন পর শুক্রবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে মা-মেয়েকে নির্যাতনের একটি ভিডিও ভাইরাল হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: