নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে ভোটকেন্দ্রে সিসি ক্যামেরা বন্ধ রাখার নির্দেশ

মধ্যরাতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন। ভোটের সময় কেন্দ্রের ক্লোজ সার্কিট (সিসি) টিভি ক্যামেরা বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভোটকেন্দ্রে সিসিটিভি ক্যামেরা কাজ করলে বুথের গোপনীয়তা রক্ষা হতো না। তাই কেন্দ্রের সিসিটিভি ক্যামেরা বন্ধ থাকবে। তাছাড়া সব কেন্দ্রে সিসিটিভি ক্যামেরা নেই। যেখানে আছে, বন্ধ থাকবে। শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে নগরীর দেওভোগ এলাকায় মর্গ্যান গার্লস স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে নির্বাচনী সামগ্রী বিতরণের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন রিটার্নিং কর্মকর্তা।

মাহফুজা আক্তার বলেন, “আমাদের প্রস্তুতি সম্পূর্ণ। আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। ম্যাজিস্ট্রেটরা কাজে চলে গেছেন। আজ আমরা নির্বাচনী সামগ্রী বিতরণ করছি। তিনটি ভেন্যু থেকে পণ্য বিতরণ করা হচ্ছে। পরিস্থিতি ভালো এবং পরিবেশ সুন্দর।’

প্রার্থীদের অভিযোগের বিষয়ে তিনি বলেন, আমরা আনুষ্ঠানিক কোনো অভিযোগ পাইনি। তবে আমাদের প্রস্তুতি আছে। সব ধরনের প্রস্তুতি নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, ম্যাজিস্ট্রেট ও নির্বাচনী দল। আমাদের সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: