আমার দুই সন্তানই আস্ত রাক্ষস: কারিনা

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান দুই সন্তানের মা। সাইফিনা দম্পতির বড় ছেলে তৈমুর আলি খান এবং ছোট ছেলে জাহাঙ্গীর আলি খান। নিজের দুই সন্তান প্রসঙ্গে কারিনা বলেন, “আমার সন্তানদের মধ্যে একটি দানব। বিশেষ করে এই তৈমুর।’ ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে ‘জব উই মেট’-এর এই অভিনেত্রীকে বলতে শোনা যায়, ‘কিন্তু আজ আমি তাদের দেখাব কারা? আসল দানব আসলেই।’খবর হিন্দুস্তান টাইমস

সম্প্রতি জনপ্রিয় কার্টুন ফ্র্যাঞ্চাইজি হোটেল ট্রান্সিলভানিয়ার চার নম্বর মুভি ‘হোটেল ট্রান্সিলভানিয়া: ট্রান্সফরম্যানিয়া’ মুক্তি পেয়েছে। ভক্তরা ইতিমধ্যেই অ্যামাজন প্রাইমে প্রকাশিত এই বহুল প্রতীক্ষিত হরর-কমেডি দেখতে ব্যস্ত। কারিনার পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে যে বালি সুন্দরী ফিল্টারের ক্যারিকেচারের মাধ্যমে ভয়ঙ্কর সবুজ দানব হয়ে উঠেছেন। প্রিয় অভিনেত্রীর এমন ভিডিও দেখার পর নেটপাড়ায় স্বাভাবিক প্রতিক্রিয়া। এছাড়া নেটপাড়ার বাসিন্দারাও তাদের দুই ছেলেকে নিয়ে কারিনার মজার মজার মন্তব্য শুনে মজা পেয়েছেন। কারিনার ‘ভয়ঙ্কর’ ভিডিও দ্রুত ভাইরাল হয়েছে।

পরে ভিডিওতে, কারিনা আরও প্রকাশ করেছেন যে এই সপ্তাহান্তে তার ঘর দানব খোক্কায় ভরে যাবে। দুই সন্তানের সঙ্গে বসে এই ছবি দেখবেন তিনি। তার মতো খান পরিবারের সবাই বলেছেন যে এই ‘হোটেল ট্রান্সিলভেনিয়া’ সিরিজটি একটি দুর্দান্ত পছন্দ ছিল। এর সাথে, তিনি তার ভক্তদের এই মজার ‘ভূত’ ফিল্টারটি ব্যবহার করে তাদের ভূত অবতারগুলি দেখার জন্য অনুরোধ করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: