আবুধাবি বিগ টিকিটের ১০ মিলিয়ন দিরহাম জিতেছেন বাংলাদেশি প্রবাসী

শনিবার অনুষ্ঠিত বিগ টিকিট আবুধাবি র‍্যাফেল ড্রয়ে আল আইন অধিবাসী গ্যারেজের মালিক শাহেদ আহমেদ মৌলভীফাইজ ১০ মিলিয়ন, বাহরাইন থেকে আসা ভারতীয় প্রবাসী রমন মোহন ৫ মিলিয়ন দিরহাম জিতেছেন। যা এখন পর্যন্ত দেওয়া দ্বিতীয় বৃহত্তম পুরস্কার।

 

মৌলভীফাইজ বলেছেন “হ্যাঁ, আমি ১০ কোটি জিতেছি। আমি খুসি, এটি আল্লাহর পক্ষ থেকে দান। দুঃখিত আমি কিছুটা ব্যস্ত, আমার হাতে এখনও কাস্টমার আছে। তিনি এতো বড় অংকের পুরষ্কার জয়ের পরেও কোনো প্রকার উল্লাস অনুষ্ঠানিকতা দেখাননি।

 

মৌলভীফাইজ বাংলাদেশের বন্দর নগরী চট্টগ্রামের একজন বাসিন্দা। তিনি ১৫ বছর বয়সে কিশোর হিসাবে আমিরাতে এসেছিলেন এবং অনেক কষ্ট সংগ্রামের পরে অবশেষে আল আইন নিজের গ্যারেজ খুলেছিলেন।তিনি বলেন,আমি এখন প্রায় ৪০ বছর এখানে আছি এবং আল আইনে আমার গ্যারেজ চালাচ্ছি। এটা অনেক পরিশ্রমের কাজ।

 

মৌলভীফাইজ তিন দশকেরও বেশি সময় ধরে লটারির টিকিট কিনে তার ভাগ্যের চেষ্টা করছেন। তিনি ১৯৯২ থেকে র‍্যাফেল ড্র কিনছেন, যা ইতিপূর্বে আবুধাবি ডিউটি ফ্রি র‍্যাফেল ড্র হিসাবে পরিচিত ছিল। মৌলভীফাইজ বলেন, আমি গত ৩৫ বছর ধরে টিকিট কিনছি। এই প্রথম আমি জিতেছি এবং এই টিকিটটি আমি নিজেই কিনেছি এটিতে কারো শেয়ার নেই।

 

মৌলভীফাইজের চট্টগ্রামে তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি বলেন আমার মেয়ে বিবাহিতা। আমার কনিষ্ঠ পুত্রের বয়স ১৫ বছর এবং সে এখনও স্কুলে। আমার অন্য দুই ছেলে পড়াশোনা শেষ করেছে। এখন আমি তাদের ভবিষ্যত নিরাপদ করার চেষ্টা করব।

 

পরিবারিক লোকটি কি এখন ফিরে যাওয়ার পরিকল্পনা করছে? “আমি ফিরব না। আমি আমিরাতে বিনিয়োগ করব। আমি এখন আমার জীবনকে আরও উন্নত করব। এবং আমি আমার পরিবারকে আমার সাথে এখানে আনব, ”তিনি বলেছিলেন। মৌলভীফাইজ ২৬শে মার্চ কেনা তার টিকিট নম্বর 008335 দিয়ে জিতেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *