আইফোন অর্ডার দিয়ে পেলেন কাপড় ধোয়ার সাবান!

একজন গ্রাহক ই-কমার্স শপিং প্ল্যাটফর্ম আমাজনে আইফোন ১২ অর্ডার করে লন্ড্রি সাবান পেয়েছেন। পাঁচ টাকার কয়েনও ফেরত পেয়েছেন তিনি। ইন্ডিয়া টুডে সহ বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম এই খবর প্রকাশ করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, নিহতের নাম নুরুল আমিন। তিনি ভারতের কেরালার কোচির শহরতলী আলুভারে থাকেন। দীর্ঘ দিন ধরে আইফোনের জন্য অপেক্ষা করছিলেন তিনি, যার জন্য তার খরচ হয়েছে হাজার হাজার টাকা। কিন্তু তার বদলে কয়েক টাকা দামের সাবানের বার ও ৫ টাকার কয়েন পেলেন।

ঘটনাটি নুরুল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সাথে সাথে ভাইরাল হয়ে যায়। এর একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে যাতে আইফোনের বদলে সবুজ ভিম ডিশ ওয়াশিং সাবান ও ৫ টাকার কয়েন দেখা যায়। নুরুল যে ফোনটি অ্যামাজনে অর্ডার করেছিলেন তার দাম ৮০,৯০০ টাকা। অনলাইনে বাসন ধোয়ার জন্য সাবান পাওয়ার পর নুরুল পুলিশের কাছে অভিযোগ করেন। বলা হয় যে নুরুল ১২ অক্টোবর আমাজনে পে কার্ডের মাধ্যমে অর্ডার করেছিলেন এবং ১৫ অক্টোবর আইফোনের পরিবর্তে সাবান পেয়েছিলেন।

নুরুল অভিযোগ দায়ের করার পরপরই সাইবার থানায় একটি মামলা দায়ের করা হয়। ইন্ডিয়া টুডে-র এক প্রতিবেদনে বলা হয়েছে, নুরুল যে ফোনটি অর্ডার করেছিলেন সেটি ভারতের ঝাড়খণ্ডের কেউ ২০২১ সালের সেপ্টেম্বর থেকে ব্যবহার করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: