অল্লু অর্জুনের জন্যই আইটেম গান করেন সামান্থা

‘পুষ্প: দ্য রাইজ’ সিনেমায় সামান্থা প্রভুর আইটেম গান নজরে পড়েনি। সামান্থা সহজেই পর্দায় খোলা অবতারে তাক রাখে। তবে এই মিনিট থ্রি আইটেম গানের পারিশ্রমিক বাবদ দেড় কোটি রুপি চেয়েছিলেন সামান্থা।

কিন্তু এখন শোনা যাচ্ছে, তিন গুণ বেশি দেড় কোটি টাকা দাবি করেছেন তিনি। তবে ‘পুষ্প’ ছবির এই আইটেম গানের জন্য ৫ কোটি রুপি পেয়েছেন বলে জানা গেছে। খবর আনন্দবাজার

দক্ষিণী ইন্ডাস্ট্রির এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেন, “সামান্থা ওই গানের জন্য অনেক টাকা নিয়েছেন। তিনি প্রথমে রাজি হননি। শেষ পর্যন্ত ছবিটির নায়ক আল্লু অর্জুন তাকে রাজি করান।” উল্লেখ্য, সামান্থা। অভিনেতা নাগা চৈতন্যের সাথে তার বিচ্ছেদের পর থেকে বিভিন্নভাবে উপহাস করা হয়।এমনকি গুজব রয়েছে যে পর্দায় খোলামেলাভাবে হাজির হওয়ার পর নাগারের সাথে তার সম্পর্ক টানাপোড়েন শুরু হয়।

‘পুষ্প: দ্য রাইজ’ ছবিতে সামান্থার আইটেম গান নিয়েও অনেকে বিরূপ মন্তব্য করেছেন। সামান্থা বর্তমানে একাধিক সিনেমার মালিক। তিনি শেষ করেছেন পৌরাণিক কাহিনী চলচ্চিত্র ‘শকুন্তলম’-এর শুটিং। সিনেমাটি পরিচালনা করেছেন গুণশেখর। এছাড়া বিগ্নেশ শিবান পরিচালিত ‘কাতুবাকুলা রেন্দু কদল’ ছবির কাজও শেষ করেছেন এ নায়িকা। জন ফিলিপ পরিচালিত ‘অ্যাগ্রিমেন্টস অফ লাভ’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। উভকামী চরিত্রে দেখা যাবে তাকে। এছাড়া অভিনেত্রী তাপসি পান্নুর প্রযোজনায় বলিউডের একটি ছবিতে অভিনয় করবেন সামান্থা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: